বিআইসিএম’র বিনিয়োগ শিক্ষা প্রোগ্রাম অনুষ্ঠিত

Orthoshuchok 17 October 2023

বাংলাদেশ ইন্সটিটিউট অব ক্যাপিটাল মার্কেট (বিআইসিএম) নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের (এনএসইউ)  স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনমিকসের শিক্ষার্থীদের নিয়ে “ইনভেস্টমেন্ট ইন ক্যাপিটাল মার্কেট” শীর্ষক বিনিয়োগ শিক্ষা প্রশিক্ষণ আয়োজন করেছে।  মঙ্গলবার (১৭ অক্টোবর) এনএসইউ’র নিজস্ব ক্যাম্পাসের অডিটোরিয়ামে প্রোগ্রামটি অনুষ্ঠিত হয়।

বিনিয়োগ শিক্ষা প্রশিক্ষণে বিআইসিএম’র নির্বাহী প্রেসিডেন্ট অধ্যাপক ড. মাহমুদা আক্তার, এনএসইউ’র স্কুল অব বিজনেস অ্যান্ড ইকনোমিকসের ডীন অধ্যাপক ড. হেলাল আহাম্মাদ,  একাউন্টিং অ্যান্ড ফিন্যান্স বিভাগের চেয়ার ও সহযোগী অধ্যাপক ড. মো. নূরুল কবিরসহ বিজনেস স্টাডিজ অনুষদের বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

গ্রীণডেল্টা সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ওয়াফি শফিক মিনহাজ খান, বিআইসিএম’র সহকারী অধ্যাপক কাশফীয়া শারমিন,  প্রভাষক ইমরান মাহমুদ,  প্রভাষক ফাইমা আক্তার, প্রভাষক মো. আদনান আহমেদ বিনিয়োগ শিক্ষা প্রোগ্রামটি পরিচালনা করেন।

বিআইসিএম নিয়মিতভাবে বিভিন্ন সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে পুঁজিবাজার সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ের উপর প্রশিক্ষণ ও কর্মশালা আয়োজন করে থাকে। শিক্ষার্থীদের মাঝে পুঁজিবাজারে বিনিয়োগের আগ্রহ সৃষ্টি ও বিনিয়োগে সচেতনতা বৃদ্ধি এবং ভবিষ্যতে তাঁদের পেশাগত উৎকর্ষতা বৃদ্ধির লক্ষ্যে বিআইসিএম’র এ আয়োজন।

 

 

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *