নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে বিআইসিএম’র বিনিয়োগ শিক্ষা কর্মশালা

Orthoshongbad 17 October 2023

দেশের বহুল পরিচিত বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থ সাউথ ইউনিভার্সিটির (এনএসইউ) স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনমিকস এর শিক্ষার্থীদের নিয়ে বিনিয়োগ শিক্ষা প্রশিক্ষণের আয়োজন করেছে বাংলাদেশ ইন্সটিটিউট অব ক্যাপিটাল মার্কেট (বিআইসিএম)।

আজ (১৭ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসের অডিটোরিয়ামে ‘ইনভেস্টমেন্ট ইন ক্যাপিটাল মার্কেট’ শীর্ষক এ বিনিয়োগ শিক্ষা প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিআইসিএম’র নির্বাহী প্রেসিডেন্ট অধ্যাপক ড. মাহমুদা আক্তার, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের স্কুল অব বিজনেস অ্যান্ড ইকনোমিকস এর ডীন অধ্যাপক ড. হেলাল আহাম্মাদ, একাউন্টিং অ্যান্ড ফিন্যান্স বিভাগের চেয়ার ও সহযোগী অধ্যাপক ড. মো. নূরুল কবিরসহ বিজনেস স্টাডিজ অনুষদের বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিনিয়োগ শিক্ষা প্রশিক্ষণ কর্মশালাটি পরিচালনা করেন গ্রীণডেল্টা সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ওয়াফি শফিক মিনহাজ খান, বিআইসিএম এর সহকারী অধ্যাপক কাশফীয়া শারমিন, প্রভাষক ইমরান মাহমুদ, প্রভাষক ফাইমা আক্তার এবং প্রভাষক মো. আদনান আহমেদ।

শিক্ষার্থীদের মাঝে পুঁজিবাজারে বিনিয়োগের আগ্রহ সৃষ্টি ও বিনিয়োগে সচেতনতা বৃদ্ধি এবং ভবিষ্যতে তাঁদের পেশাগত উৎকর্ষতা বৃদ্ধির লক্ষ্যে বিআইসিএম নিয়মিতভাবে বিভিন্ন সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে পুঁজিবাজার সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ের উপর প্রশিক্ষণ ও কর্মশালা আয়োজন করে থাকে।

 

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *